1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার সাংবাদিককে না পেয়ে স্ত্রী-সন্তানকে মারধর, বাড়িতে ভাঙচুর বাগেরহাটে সকাল থেকে মুষলধারে বৃষ্টি, ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুত ৩৫৯ আশ্রয়কেন্দ্র লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ২৬ অক্টোবর ঘূর্ণিঝড় ডানা:খুলনা জেলায় ৬০৪টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত ১১ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক নিষিদ্ধ হওয়ার পর আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানালো – ছাত্রলীগ “শীতে আগমনি বার্তায় পিঠার দোকানে বাড়ছে ক্রেতাদের ভিড়” ‘দানা’ প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির মধ্যে মারামারির ঘটনা ঘটেছে পাইকগাছায় সাবেক এমপি রশীদুজ্জামানের তিন দিনের রিমান্ড মজ্ঞুর কেশবপুরে গাভী পালন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল কেশবপুরে ১৫ টাকা দরে চাল বিতরণ শুরু নৌবাহিনী পরিচালিত যৌথ অভিযানে খুলনায় মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার মান্দায় জাতীয় পার্টির উপজেলা দিবস পালন মোংলায় খুন হওয়া মাহে আলমের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন নওগাঁ মান্দার জাহিদের দু’টি কৃত্রিম পায়ের আকুতি তেরখাদা উপজেলা চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন খুলনায় জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবস পালন

যশোরে বিএনপি নেতা বদিউজ্জামান ধনি হত্যায় জড়িত ৩জন আটক

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৩৪৫ বার শেয়ার হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন,যশোর জেলা প্রতিনিধি // যশোরে দিনে দুপুরে বিএনপি নেতা বদিউজ্জামান ওরফে ধনি হত্যার রহস্য উদঘাটন করেছে যশোরের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।যশোরের জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৬) এর পৃথক অভিযানে হত্যাকান্ডের সঙ্গে প্রত্যক্ষ-পরোক্ষভাবে জড়িত থাকার দায়ে ৩ জনকে আটক করা হয়েছে।

গত বুধবার দিবাগত রাতে যশোর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।গতকাল বৃহস্পতিবার যশোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।যশোরে বিএনপি নেতা বদিউজ্জামান ওরফে ধনি হত্যার সাথে জড়িত থাকার দায়ে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা ২ জনকে আটক করেছে।আটকৃত হলেন,যশোর শহরের টিভি ক্লিনিক ফুড গোডাউনের দক্ষিণ পাশে ফরিদ মুন্সির ছেলে রায়হান (২৫),ও যশোর শংকরপুর হারানের বস্তি এলাকার বাবু মীরের ছেলে ইছা মীর(২০)।

এ সময়ে গোয়েন্দা পুলিশের সদস্যরা হত্যা কাজে ব্যবহৃত দুটি গাছী দা,একটি চাইনিজ কোরাল ও একটি বার্মিজ চাকু উদ্ধার করেছে।প্রেস ব্রিফিং এর মাধ্যমে যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার সাংবাদিকদের জানান,ঈদের পরের দিন শংকরপুর চোপদারপাড়া আকবরের মোড়ে ইয়াসিন আরাফাত হুজুর হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী শংকরপুর চোপদারপাড়ার মৃত আঃ লতিফের ছেলে বদিউজ্জামান ধনি (৫০) আধিপত্য বিস্তার ও অন্তঃকোলাহার কারণে প্রতিপক্ষ শামীম আহম্মেদ মানুয়া(গত দুই মাস আগে নিহত ইয়াসিন আরাফাত এর শশুর)এর নির্দেশে মানুয়ার ভাগিনা রায়হানের নেতৃত্বে ৭/৮ জন দূর্বৃত্ত কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময়ে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরের দিন এই ঘটনায় বদিউজ্জামান ধনির ভাই মনিরুজ্জামান বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় মামলাটির তদন্তভার দেওয়া হয় যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকারের নিকটে। একপর্যায়ে তিনি তার টিম নিয়ে ও কোতয়ালি থানা পুলিশের সমন্বয়ে যশোর শংকরপুর এলাকায় ও খুলনা দীঘিলিয়া বারাকপুর এলাকায় অভিযান চালিয়ে দুই আসামিকে আটক করতে সক্ষম হয়।

এ সময়ে তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দীর উপর ভিত্তি করে যশোর শঙ্করপুর আকবারের মোড় ভাঙ্গারি মসজিদের পাশের পুকুরের পানিতে তল্লাশি চালিয়ে হত্যা কাজে ব্যবহৃত দু’টি গাছী দা,একটি চাইনিজ কুড়াল ও একটি বার্মিজ চাকু উদ্ধার করেন।আটক আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদ বদিউজ্জামান ওরফ ধনী কে হত্যার বিষয়টি স্বীকার করেছেন।হত্যাকাণ্ডে জড়িত বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

অপরদিকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৬) এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান এক প্রেস রিলিজের মাধ্যমে জানিয়েছেন বিএনপি নেতা বদিউজ্জামান ওরফে ধনী হত্যা কান্ডের সঙ্গে জড়িত থাকার দায়ে বুধবার দিবাগত রাত দুইটার দিকে যশোর শহরের বেজপাড়া এলাকায় অভিযান চালিয়ে  আলামিন (২৮) নামে এক ঘাতককে আটক করেছেন। আলামিন ওই এলাকার মৃত রইছ উদ্দিনের ছেলে। আটকৃত আল-আমিনকে যশোর কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।