1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় ৮ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত খুলনায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে মহানগর নিসচা’র বর্ণাঢ্য কর্মসূচি পালিত যশোরে মনিহার সিনেমাহল হচ্ছে সিনেপ্লেক্স বটিয়াঘাটায় তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম কেশবপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকা প্রদান উপলক্ষে কর্মশালা কম খরচে কৃষিপণ্য পরিবহনে চালু হলো বিশেষ ট্রেন বিএনপির নাম ভাঙিয়ে জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগর নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এর অপসরণের দাবিতে মানববন্ধন পাইকগাছায় নার্সারি মালিক সমিতির সাথে জামায়াত নেতা আবুল কালাম আজাদের মতবিনিময় সভা  বটিয়াঘাটায় বাংলাদেশ কৃষক দল কর্মী সমাবেশ অনুষ্ঠিত ২০২৫ সালের ছুটির তালিকা প্রকাশ করেছে সরকার গৌরীঘোনা ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃদের সাথে মতবিনিময় সভা আন্তর্জাতিক সিসা দূষণ প্রতিরোধ সপ্তাহ’ উপলক্ষে খুলনায় র‍্যালি ও মানববন্ধন বিভাগীয় শিল্পী কল্যাণ সংস্থা খুলনা এর আহবায়ক কমিটি গঠন লোহাগড়ায় সিধ কেটে ঘরে ঢুকে প্রধান শিক্ষিকাকে খুন বিশ্ব আয়োডিন দিবসের আলোচনা সভা মোংলা বন্দরের আন্তজার্তিক নৌ ক্যানেলে বাল্কহেড জাহাজ ডুবি, ৬ নাবিক জীবিত উদ্ধার পাইকগাছায় জাতীয় স্যানিটেশন মাস এবং হাত ধোয়া দিবস পালিত রাষ্ট্রদূত হলেন সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী

অভয়নগরে বাসের ধাক্কায় প্রাণ গেল মটরসাইকেল আরোহীর

  • প্রকাশিত : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ২৩৬ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস,অভয়নগর প্রতিনিধি // অভয়নগরের চেঙ্গুটিয়ায় গড়াই বাসের ধাক্কায় প্রান গেল এক মটরসাইকেল আরোহীর। রোববার দুপুরে যশোরের অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া বাজার এলাকায় যশোর-খুলনা মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেলে বসে ছিলেন দুজন। যশোর থেকে আশা একটি গড়াই বাস বেপরোয়া ভাবে এসে ধাক্কা দেয় সেই মোটরসাইকেলকে। ঘটনাস্থলেই মোটরসাইকেলে বসে থাকা একজনের মৃত্যু হয়। এবং আরেকজনকে আশংকাজনক অবস্থায় হাস্পাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মারা যাওয়া ব্যক্তির নাম ইকবাল হোসেন (৩৮)। তিনি অভয়নগর উপজেলার বুইকরা গ্রামের আবদুর রহিম সরদারের ছেলে। তিনি পেশায় ইলেকট্রিকমিস্ত্রি ছিলেন। আহত আরেকজনের নাম নয়ন শেখ (২৫)। তিনি একই গ্রামের মুজিবর শেখের ছেলে।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন একটি খননযন্ত্র দিয়ে চেঙ্গুটিয়া বাজার এলাকায় যশোর-খুলনা মহাসড়কের কিছু অংশ খুঁড়ে ফেলেন। এতে প্রায় দুই ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে মহাসড়ক দিয়ে আবার যানবাহন চলাচল শুরু হয়।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকালে ইকবাল হোসেন ও নয়ন শেখ একটি মোটরসাইকেলে করে উপজেলার নওয়াপাড়া বাজার থেকে যশোর-খুলনা মহাসড়ক দিয়ে যশোরের দিকে যাচ্ছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া বাজার এলাকায় পৌঁছে তাঁরা মহাসড়কের পাশে মোটরসাইকেল থামিয়ে তার ওপর বসে ছিলেন। মোটরসাইকেলের সামনের দিকে ইকবাল ও পেছনে নয়ন শেখ বসে ছিলেন। এ সময় কুষ্টিয়া থেকে খুলনাগামী গড়াই পরিবহনের একটি যাত্রীবাহী বাস অন্য একটি বাসকে অতিক্রম করা সময় তাঁদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইকবাল মারা যান। গুরুতর আহত হন নয়ন শেখ। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় নয়নকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, বাসের ধাক্কায় ইকবাল হোসেন নামের একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন নয়ন শেখ নামের আরেক ব্যক্তি। ঘটনার পরভ বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।