1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে খুলনায় গণজমায়েত-মিছিল পাইকগাছায় ৮ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত খুলনায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে মহানগর নিসচা’র বর্ণাঢ্য কর্মসূচি পালিত যশোরে মনিহার সিনেমাহল হচ্ছে সিনেপ্লেক্স বটিয়াঘাটায় তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম কেশবপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকা প্রদান উপলক্ষে কর্মশালা কম খরচে কৃষিপণ্য পরিবহনে চালু হলো বিশেষ ট্রেন বিএনপির নাম ভাঙিয়ে জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগর নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এর অপসরণের দাবিতে মানববন্ধন পাইকগাছায় নার্সারি মালিক সমিতির সাথে জামায়াত নেতা আবুল কালাম আজাদের মতবিনিময় সভা  বটিয়াঘাটায় বাংলাদেশ কৃষক দল কর্মী সমাবেশ অনুষ্ঠিত ২০২৫ সালের ছুটির তালিকা প্রকাশ করেছে সরকার গৌরীঘোনা ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃদের সাথে মতবিনিময় সভা আন্তর্জাতিক সিসা দূষণ প্রতিরোধ সপ্তাহ’ উপলক্ষে খুলনায় র‍্যালি ও মানববন্ধন বিভাগীয় শিল্পী কল্যাণ সংস্থা খুলনা এর আহবায়ক কমিটি গঠন লোহাগড়ায় সিধ কেটে ঘরে ঢুকে প্রধান শিক্ষিকাকে খুন বিশ্ব আয়োডিন দিবসের আলোচনা সভা মোংলা বন্দরের আন্তজার্তিক নৌ ক্যানেলে বাল্কহেড জাহাজ ডুবি, ৬ নাবিক জীবিত উদ্ধার পাইকগাছায় জাতীয় স্যানিটেশন মাস এবং হাত ধোয়া দিবস পালিত

মোংলায় হেলভেটাস বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় সিএনআরএস এর ইভলভ প্রকল্পের সংলাপ অনুষ্ঠিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ৪২ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী(রাজু)বাগেরহাট প্রতিনিধি || বাগেরহাটের মোংলায় জেন্ডারবান্ধব ও জলাবায়ু সংবেদনশীল কার্যক্রমে চাহিদা ভিত্তিক খাত তৈরী ও বাজেট বৃদ্ধি বাস্তবায়ন ও মনিটরিং বিষয়ে উপজেলা পর্যায়ে নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (০১ অক্টোবর) দুপুর ১২ টায় মোংলা উপজেলা কৃষি অডিটোরিয়াম কক্ষে ইউরোপীয় ইউনিয়ন এর অর্থায়নে এবং হেলভেটাস বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় সিএনআরএস এর ইভলভ প্রকল্পের আওতায় সংলাপ অনুষ্ঠিত হয়।

সিএনআরএস এর এফএফ মোঃ আজহারুল হক এর সঞ্চলনায় এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিন।

উন্মুক্ত আলোচনায় সুন্দরবনবেষ্টিত এ এলাকায় জেন্ডারবান্ধব ও জলবায়ু সংবেদনশীল বাজেট বৃদ্ধি তথা বিশেষ বরাদ্দ প্রদানের জন্য কেন্দ্রিয় সরকারের প্রতি আহবান জানান এবং আগামীতে একসাথে কাজ করার জন্য প্রতিশ্রুতবদ্ধ হন। পাশাপাশি ইউপি স্টান্ডিং কমিটি ও ইউডিসিসিকে সক্রিয় করার জন্য ইউএনও নির্দেশনা প্রদান করেন।সিএনআরএস ইভলভ প্রকল্পের অগ্রগতি লারনিং ও সুপারিশ উপস্থাপনা করেন প্রকল্পের সমন্বয়কারী মোঃ মিলন চৌধুরী।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত হাওলাদার, মহিলা বিষয়ক কর্মকর্তা ঈশরৎ জাহান, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো. তারিকুল ইসলাম, সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার, মিঠাখালি ইউপি চেয়ারম্যান উৎপল মন্ডল, সিএসও সদস্য আবুল কাসেম, বাদল হাওলাদার, সাথী মৌল্লিক ও মোংলা-বাগেরহাটের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।