1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে খুলনায় গণজমায়েত-মিছিল পাইকগাছায় ৮ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত খুলনায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে মহানগর নিসচা’র বর্ণাঢ্য কর্মসূচি পালিত যশোরে মনিহার সিনেমাহল হচ্ছে সিনেপ্লেক্স বটিয়াঘাটায় তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম কেশবপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকা প্রদান উপলক্ষে কর্মশালা কম খরচে কৃষিপণ্য পরিবহনে চালু হলো বিশেষ ট্রেন বিএনপির নাম ভাঙিয়ে জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগর নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এর অপসরণের দাবিতে মানববন্ধন পাইকগাছায় নার্সারি মালিক সমিতির সাথে জামায়াত নেতা আবুল কালাম আজাদের মতবিনিময় সভা  বটিয়াঘাটায় বাংলাদেশ কৃষক দল কর্মী সমাবেশ অনুষ্ঠিত ২০২৫ সালের ছুটির তালিকা প্রকাশ করেছে সরকার গৌরীঘোনা ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃদের সাথে মতবিনিময় সভা আন্তর্জাতিক সিসা দূষণ প্রতিরোধ সপ্তাহ’ উপলক্ষে খুলনায় র‍্যালি ও মানববন্ধন বিভাগীয় শিল্পী কল্যাণ সংস্থা খুলনা এর আহবায়ক কমিটি গঠন লোহাগড়ায় সিধ কেটে ঘরে ঢুকে প্রধান শিক্ষিকাকে খুন বিশ্ব আয়োডিন দিবসের আলোচনা সভা মোংলা বন্দরের আন্তজার্তিক নৌ ক্যানেলে বাল্কহেড জাহাজ ডুবি, ৬ নাবিক জীবিত উদ্ধার পাইকগাছায় জাতীয় স্যানিটেশন মাস এবং হাত ধোয়া দিবস পালিত

তেরখাদায় আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষনে নৌবাহিনীর কমান্ডার আসাদুজ্জামান

  • প্রকাশিত : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪
  • ৪৭ বার শেয়ার হয়েছে

সাগর কুমার বাড়ই,তেরখাদা প্রতিনিধি || বাংলাদেশ নৌবাহিনীর কমান্ডার মোঃ আসাদুজ্জামান (এনডি) পিএসসি বলেছেন , সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা অত্যন্ত শান্তিপূর্ণ ও আনন্দ মুখার পরিবেশে সফলের লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী নিরলস কাজ করে চলেছে।

তিনি বলেন,পূজা পার্বন সহ খুলনার তেরখাদায় সার্বিক বিষয়ে আইনশৃঙ্খলা বিঘ্নকারী সে যেই হোক তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে।তিনি বলেন,তেরখাদা উপজেলার সকল পূজা মন্দিরের রক্ষণাবেক্ষণে আইনশৃঙ্খলার দায়িত্বে নিয়োজিত আছে প্রশাসনের সকল বিভাগ।

তেরখাদাবাসীকে ভালো রাখা,ভালো থাকা,সনাতন ধর্মাবলম্বীদের সার্বিক নিরাপত্তা প্রদানসহ সব বিষয়ে নৌবাহিনী সহ সকল প্রশাসন একযোগে কাজ করে যাচ্ছে।

তিনি,তেরখাদা উপজেলায় শারদীয় দুর্গাপূজা উৎসব অত্যন্ত সুষ্ঠু,শান্তিপূর্ণ এবং আনন্দ মূখর পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে সকল মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

নৌবাহিনীর কমান্ডার মোঃ আসাদুজ্জামান (এনডি) পিএসসি ১১ অক্টোবর ~২০২৪ বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের ছাগলাদাহ শ্রী শ্রী বুড়ো মায়ের গাছতলা পূজা মন্দির পরিদর্শন,মন্দির কমিটির নেতৃবৃন্দ এবং সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,লেফটেন্যান্ট কমান্ডার হাসিবুল হাসান অনিক,লেফটেন্যান্ট আসিফ আরাফাত,সহকারি কমিশনার (ভূমি) আঁখি শেখ,থানার ওসি মোঃ ইমদাদুল হক,উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা স্বপন বেপারী,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দ প্রসাদ সাহা,সাধারণ সম্পাদক শংকর কুমার বালা,মন্দির কমিটির সভাপতি সূর্যকান্ত ঢালী,সমীর কৃষ্ণ ঢালী।

এছাড়া প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এর আগে তিনি নৌবাহিনী ক্যাম্প পরিদর্শন এবং ব্রিফিং করেন।পরে তিনি বারাসাত ইউনিয়নের ভুজনীয়া এবং আজগড়া ইউনিয়নের বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন করেন। এসময় তিনি হিন্দু সম্প্রদায়ের লোকদের অত্যন্ত সাহসিকতার সাথে এবং আনন্দ মূখর পরিবেশে পূজা উৎসব পালনের জন্য পরামর্শ এবং নির্দেশনা প্রদান করা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।