1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে খুলনায় গণজমায়েত-মিছিল পাইকগাছায় ৮ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত খুলনায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে মহানগর নিসচা’র বর্ণাঢ্য কর্মসূচি পালিত যশোরে মনিহার সিনেমাহল হচ্ছে সিনেপ্লেক্স বটিয়াঘাটায় তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম কেশবপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকা প্রদান উপলক্ষে কর্মশালা কম খরচে কৃষিপণ্য পরিবহনে চালু হলো বিশেষ ট্রেন বিএনপির নাম ভাঙিয়ে জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগর নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এর অপসরণের দাবিতে মানববন্ধন পাইকগাছায় নার্সারি মালিক সমিতির সাথে জামায়াত নেতা আবুল কালাম আজাদের মতবিনিময় সভা  বটিয়াঘাটায় বাংলাদেশ কৃষক দল কর্মী সমাবেশ অনুষ্ঠিত ২০২৫ সালের ছুটির তালিকা প্রকাশ করেছে সরকার গৌরীঘোনা ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃদের সাথে মতবিনিময় সভা আন্তর্জাতিক সিসা দূষণ প্রতিরোধ সপ্তাহ’ উপলক্ষে খুলনায় র‍্যালি ও মানববন্ধন বিভাগীয় শিল্পী কল্যাণ সংস্থা খুলনা এর আহবায়ক কমিটি গঠন লোহাগড়ায় সিধ কেটে ঘরে ঢুকে প্রধান শিক্ষিকাকে খুন বিশ্ব আয়োডিন দিবসের আলোচনা সভা মোংলা বন্দরের আন্তজার্তিক নৌ ক্যানেলে বাল্কহেড জাহাজ ডুবি, ৬ নাবিক জীবিত উদ্ধার পাইকগাছায় জাতীয় স্যানিটেশন মাস এবং হাত ধোয়া দিবস পালিত

জাতীয়তাবাদী যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের দিকনির্দেশনা মূলক কর্মীসভা

  • প্রকাশিত : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ১৪ বার শেয়ার হয়েছে

নিউজডেস্ক || আমরাই গড়বো আগামীর স্বপ্নের বাংলাদেশ’এই শ্লোগানকে সামনে রেখে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের দিকনির্দেশনামূলক যৌথ কর্মীসভা আজ সোমবার অনুষ্ঠিত হচ্ছে। খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে বেলা ১১টায় মহানগর যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল এবং বিকেল ৩টায় জেলা যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের কর্মীসভা অনুষ্ঠিত হবে।

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় গত ৯ অক্টোবর অনুষ্ঠিত যৌথ সভায় যুবদলের কেন্দ্রীয় সভাপতি আব্দুল মোনায়েম মুন্না, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী, সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির এই কর্মসূচি ঘোষণা করেন।
দেশব্যাপী এ ব্যতিক্রমধর্মী কর্মসূচির দ্বিতীয় পর্যায়ে খুলনা থেকেই শুরু হচ্ছে আজ। ১০ জেলার ১৫টি ইউনিটের যৌথ কর্মীসভা শেষ হলেও দ্বিতীয় পর্বে ২৭টি জেলার ৩২টি ইউনিটের কর্মসূচি শুরু হল খুলনা দিয়েই।

দলীয় সূত্রমতে, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নগর ও জেলা ভিত্তিক কর্মীসভা ও গণসংযোগে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। খুলনা মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ও ছাত্রদলের সদ্য সাবেক পূর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দ, মহানগরের অন্তর্ভুক্ত সকল ওয়ার্ড ও ইউনিয়নের ঘোষিত কমিটির সুপার ফাইভ ‘প্রতিনিধি কার্ড’ প্রদর্শন করে বেলা ১১টায় প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিতব্য যৌথসভায় অংশ নিতে পারবেন। প্রতিনিধি কার্ড ব্যতীত কেউ মূল হলের ভিতরে প্রবেশ করতে পারবেন না বলে দলীয় একাধিক সূত্রে জানা গেছে। অনুরূপ ভাবে বিকেল ৩টায় একই ভেন্যুতে নির্ধারিত প্রতিনিধিদের উপস্থিতিতে বিএনপি’র ভ্যানগার্ড খ্যাত এ তিনটি অঙ্গ সংগঠনের যৌথকর্মী সভা অনুষ্ঠিত হবে।

যুবদলের কেন্দ্রীয় সদ্য সাবেক সহ-সভাপতি ও মহানগর শাখার প্রাক্তন সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর বলেন, অনেক রক্ত ও ত্যাগের বিনিময়ে ফ্যাসিস্ট সরকারকে হটিয়েছে এ দেশের ছাত্র-জনতা। ফ্যাসিবাদমুক্ত দেশে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে জিয়ার সৈনিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। একটি গণতান্ত্রিক দেশ গড়তে কাজ করার পাশাপাশি পতিত স্বৈরাচার যাতে ফেরত না আসতে পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে সবাইকে।

ফ্যাসিস্ট হাসিনাকে হটাতে আমাদের সাতশ’ নেতা-কর্মী গুমের শিকার হয়েছেন, ৪০ লাখ নেতা-কর্মীকে মামলা দিয়ে হয়রানি করা হয়েছে, কাউকে কাউকে ব্যবসা-বাণিজ্য করতে দেয়া হয়নি। বিগত ১৬ বছর আমরাই ফ্যাসিবাদের দ্বারা বেশি ক্ষতিগ্রস্ত হয়েছি। এসময়ে এসেও আমাদের ধৈর্য ধরে সততার সঙ্গে এগোতে হবে, যাতে সাম্য ও মানবিক সমাজ গঠন করতে পারি। এটিই আমাদের নেতা তারেক রহমানের নির্দেশনা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।