1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে খুলনায় গণজমায়েত-মিছিল পাইকগাছায় ৮ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত খুলনায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে মহানগর নিসচা’র বর্ণাঢ্য কর্মসূচি পালিত যশোরে মনিহার সিনেমাহল হচ্ছে সিনেপ্লেক্স বটিয়াঘাটায় তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম কেশবপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকা প্রদান উপলক্ষে কর্মশালা কম খরচে কৃষিপণ্য পরিবহনে চালু হলো বিশেষ ট্রেন বিএনপির নাম ভাঙিয়ে জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন শ্যামনগর নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এর অপসরণের দাবিতে মানববন্ধন পাইকগাছায় নার্সারি মালিক সমিতির সাথে জামায়াত নেতা আবুল কালাম আজাদের মতবিনিময় সভা  বটিয়াঘাটায় বাংলাদেশ কৃষক দল কর্মী সমাবেশ অনুষ্ঠিত ২০২৫ সালের ছুটির তালিকা প্রকাশ করেছে সরকার গৌরীঘোনা ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃদের সাথে মতবিনিময় সভা আন্তর্জাতিক সিসা দূষণ প্রতিরোধ সপ্তাহ’ উপলক্ষে খুলনায় র‍্যালি ও মানববন্ধন বিভাগীয় শিল্পী কল্যাণ সংস্থা খুলনা এর আহবায়ক কমিটি গঠন লোহাগড়ায় সিধ কেটে ঘরে ঢুকে প্রধান শিক্ষিকাকে খুন বিশ্ব আয়োডিন দিবসের আলোচনা সভা মোংলা বন্দরের আন্তজার্তিক নৌ ক্যানেলে বাল্কহেড জাহাজ ডুবি, ৬ নাবিক জীবিত উদ্ধার পাইকগাছায় জাতীয় স্যানিটেশন মাস এবং হাত ধোয়া দিবস পালিত

সাতক্ষীরায় ছিনতাইকালে জনতার হাতে বিজিবির দুই ও পুলিশের এক সদস্য আটক

  • প্রকাশিত : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ২০ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || স্বর্ণ ব্যবসায়ীকে রক্তাক্ত অবস্থায় ফাঁকা সড়কে ফেলে পালানোর সময় সাতক্ষীরায় দুই বিজিবি ও এক পুলিশ সদস্যকে আটক করেছে জনতা। বিজিবি সদস্যের কাছে মিলেছে তিনটি স্বর্ণের বার। পুলিশ বলছে, তাদের উদ্দেশ্য ভালো ছিল না।

শনিবার রাত পৌনে ১০টার দিকে বিজিবি পোশাক পরিহিত দু’জনসহ, সাদা পোশাকে আরও দু’জন সাতক্ষীরা জেলার অজ্ঞাত স্থান থেকে স্বর্ণ ব্যবসায়ী জাকির হোসেনকে আটক করে প্রাইভেটকারের পিছনের বক্সে করে নিয়ে আসে। জাকির সাতক্ষীরা সদর থানার মাছখোলা গ্রামের আরশাদ আলীর ছেলে। পরে তাকে তালা থানার ইসলামকাটি বদর মোড় থেকে তালা অভিমুখি রাস্তার ধারে ঝোপের মধ্যে মৃত ভেবে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে একটি মোটরসাইকেল ও প্রাইভেকারে থাকা বিজিবি ও পুলিশ সদস্যরা তালা অভিমুখে পালিয়ে যাচ্ছিল। কিছুক্ষণ পরই স্থানীয় এলাকাবাসী ইসলামকাটির ওই ঝোপের মধ্যে রাস্তার ধারে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই ব্যবসায়ীকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেন।

পালিয়ে যাওয়ার খবর পেয়ে সুজনশাহ বাজারে স্থানীয় জনতা ব্যারিকেড দিয়ে একটি এপাসি মোটরসাইকেল যার নং ঢাকা মেট্রো- ল ২১-৫৫০৮ ও প্রাইভেটকার যার নং ঢাকা মেট্রো-গ ১৩-৮৬০১ সহ তিনজনকে আটক করে। এ সময় তারা নিজেদের বিজিবি সদস্য দাবি করেন দু’জন ও বিজিবির পোশাক রেখে একজন পালিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে যান সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ কর্মকর্তারা। জনতার হাতে আটকদের একজন তিন পিস স্বর্ণের বার তুলে দেন বিজিবি কর্মকর্তার নিকট। সেখান থেকে তাদের উদ্ধার করে দুই বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা। এদিকে ঘটনা নিয়ে মুখ খুলতে চান না ওই স্বর্ণ ব্যবসায়ীর বড় ভাই শাহাবাজ আলী। ওই রাতেই ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শনসহ তালা থানায় আসেন সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(পদন্নতি পুলিশ সুপার) মোঃ সজিব খাঁন।

ঘটনা নিয়ে সাতক্ষীরা ৩৩ বিজিবির সদর দপ্তরে একাধিকবার যোগাযোগ করা হলেও সাড়া মেলেনি। তবে আটক পুলিশ সদস্য রাশেদকে সাময়িক বরখাস্ত করে ডিবি পুলিশের হেফাজাতে রয়েছেন বলে জানিয়েছেন পুলিশ সুপার।
তালা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হেসেন জানান, জনতার হাতে আটক দুই জন প্রকৃত বিজিবি সদস্য, একজন পুলিশ কনস্টেবল। তাদের উদ্দেশ্য সঠিক ছিল না বলছেন পুলিশের এই কর্মকর্তা। মোটরসাইকেল ও প্রাইভেট কারটি তালা থানা পুলিশ হেফাজতে রয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।