1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার সাংবাদিককে না পেয়ে স্ত্রী-সন্তানকে মারধর, বাড়িতে ভাঙচুর বাগেরহাটে সকাল থেকে মুষলধারে বৃষ্টি, ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুত ৩৫৯ আশ্রয়কেন্দ্র লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ২৬ অক্টোবর ঘূর্ণিঝড় ডানা:খুলনা জেলায় ৬০৪টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত ১১ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক নিষিদ্ধ হওয়ার পর আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানালো – ছাত্রলীগ “শীতে আগমনি বার্তায় পিঠার দোকানে বাড়ছে ক্রেতাদের ভিড়” ‘দানা’ প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির মধ্যে মারামারির ঘটনা ঘটেছে পাইকগাছায় সাবেক এমপি রশীদুজ্জামানের তিন দিনের রিমান্ড মজ্ঞুর কেশবপুরে গাভী পালন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল কেশবপুরে ১৫ টাকা দরে চাল বিতরণ শুরু নৌবাহিনী পরিচালিত যৌথ অভিযানে খুলনায় মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার মান্দায় জাতীয় পার্টির উপজেলা দিবস পালন মোংলায় খুন হওয়া মাহে আলমের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন নওগাঁ মান্দার জাহিদের দু’টি কৃত্রিম পায়ের আকুতি তেরখাদা উপজেলা চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন খুলনায় জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবস পালন

নড়াইল-২ মাশরাফি’র নির্বাচনী আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ২২ জন

  • প্রকাশিত : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ২০২ বার শেয়ার হয়েছে

নড়াইল প্রতিনিধি || নড়াইল-২ আসনে ( নড়াইল সদরের একাংশ ও লোহাগড়া) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ২২ জন। এ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার জন্য সর্বোচ্চ সংখ্যক নেতা মনোনয়নপত্র সংগ্রহ করায় জেলা জুড়ে সরব আলোচনার সৃষ্টি হয়েছে। এখন অপেক্ষার পালা, কে হচ্ছেন নড়াইল-২ আসনে নৌকা প্রতীকের কান্ডারী। এ নিয়ে নড়াইল-২ আসনের নির্বাচনী এলাকায় চলছে ব্যাপক জল্পনা-কল্পনা তথা আলাপ-আলোচনা।

নড়াইল-২ আসনের বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। তিনি ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন নন্দিত ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা।

মঙ্গলবার (২১ নভেম্বর) পর্যন্ত এই আসনে যে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন,তারা হলেন,নড়াইল-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও আ’লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা, নড়াইল জেলা আ’লীগের সহ-সভাপতি এস এম আসিফুর রহমান বাপ্পী,জেলা আ’লীগের সহ-সভাপতি এ্যাড. সৈয়দ আইয়ুব আলী,জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজামুদ্দিন খান নিলু,জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বুয়েট প্রকৌশলী লে. কমান্ডার (অবঃ) এ এম আব্দুল্লাহ, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমির লিটু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদুল বাসার ডলার, নড়াইল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মলয় কুমার কুন্ডু, বিশিষ্ট সাংবাদিক ও জাতীয় সংবাদ সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. এস এম তরিকুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমান তাপস, সাবেক ছাত্রলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী পলাশ হাজরা,আওয়ামী লীগ নেতা উদ্ভীদ বিজ্ঞানি কাজী জাহিদুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা মো: জসিম উদ্দিন কনক, আওয়ামী লীগ নেতা মো: মনির হোসেন, সাবেক আই জি আর মুন্সী নজরুল ইসলাম, নড়াইল ২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শরীফ খসরুজ্জামানের মেয়ে শামীমা সুলতানা ও বর্ষিয়ান আইনজীবি এ্যাড. রেজানুর রহমানের মেয়ে ফারহানা রেজা, আওয়ামিলীগ নেতা বরুন গাঙ্গুলি, ব্যারিস্টার আল-আমীন রহমান জিকো, ড.কে এম সালাউদ্দীন,আওয়ামীলীগনেতা মোঃ হাসানুজ্জামান।মনোনয়ন প্রত্যাশী এসব নেতৃবৃন্দ দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদী। তবে দল যাকে মনোনয়ন দেবে,তার পক্ষেই সকলেই কাজ করবেন বলে এসব নেতৃবৃন্দ আলাপকালে জানিয়েছেন।

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সোমবার (২০ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে তার পক্ষে ফরম সংগ্রহ করেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সুবাস চন্দ্র বোস।
জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বুয়েট প্রকৌশলী লেঃ কমান্ডার অবঃ এ এম আব্দুল্লাহ বলেন, যেসকল প্রার্থী মনোনয়ন ফর্ম কিনেছেন সকলেই যোগ্য। কেউ স্থানীয় রাজনীতির সাথে আবার কেউ কেন্দ্রীয় রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছে তাই কাউকে ছোট করে দেখার সুযোগ নেই। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা তার সঙ্গে থেকে নৌকাকে বিজয়ী করবো ইনশাআল্লাহ।

নড়াইল-২আসনে সর্বোচ্চ সংখ্যক প্রার্থীর মনোনয়ন সংগ্রহ করার বিষয়ে নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সুবাস চন্দ্র বোস বলেন, যারা দলীয় মনোনয়নের বিষয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন, তাদের অধিকাংশই নড়াইল জেলার রাজনীতির সাথে সম্পৃক্ত নয়। এসব নেতারা কেন্দ্রীয় রাজনীতির সাথে সম্পৃক্ত থাকলেও থাকতে পারে। দলের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত মনোনয়ন বোর্ড নড়াইল-২ আসনে যাকে মনোনয়ন দিবেন, দলের নেতা-কর্মী ও সমর্থকরা সেই প্রার্থীর পক্ষে কাজ করবেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।