1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার সাংবাদিককে না পেয়ে স্ত্রী-সন্তানকে মারধর, বাড়িতে ভাঙচুর বাগেরহাটে সকাল থেকে মুষলধারে বৃষ্টি, ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুত ৩৫৯ আশ্রয়কেন্দ্র লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ২৬ অক্টোবর ঘূর্ণিঝড় ডানা:খুলনা জেলায় ৬০৪টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত ১১ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক নিষিদ্ধ হওয়ার পর আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানালো – ছাত্রলীগ “শীতে আগমনি বার্তায় পিঠার দোকানে বাড়ছে ক্রেতাদের ভিড়” ‘দানা’ প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির মধ্যে মারামারির ঘটনা ঘটেছে পাইকগাছায় সাবেক এমপি রশীদুজ্জামানের তিন দিনের রিমান্ড মজ্ঞুর কেশবপুরে গাভী পালন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল কেশবপুরে ১৫ টাকা দরে চাল বিতরণ শুরু নৌবাহিনী পরিচালিত যৌথ অভিযানে খুলনায় মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার মান্দায় জাতীয় পার্টির উপজেলা দিবস পালন মোংলায় খুন হওয়া মাহে আলমের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন নওগাঁ মান্দার জাহিদের দু’টি কৃত্রিম পায়ের আকুতি তেরখাদা উপজেলা চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন খুলনায় জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবস পালন

আপনাদের সহযোগিতা পেলে ব্যাপক উন্নয়ন করা হবে- খন্দকার আজিজ এমপি

  • প্রকাশিত : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১১৫ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর || আপনাদের সহযোগিতা পেলে কেশবপুরে ব্যাপক উন্নয়ন করা হবে। যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য মোঃ আজিজুল ইসলাম বলেছেন,কেশবপুরের বিভিন্ন ইউনিয়নের রাস্তা-ঘাট পাকাকরণের পরিকল্পনা গ্রহণ করার কার্যক্রম চলমান রয়েছে। আপনাদের সহযোগিতা পেলে কেশবপুরের ব্যাপক উন্নয়ন করা হবে।পলি জমে যেসব এলাকায় খাল-বিলে এখনো জলাবদ্ধতা রয়েছে তার তালিকা করতে নির্দেশনা দেয়া হয়েছে। আশা করছি দ্রুত খাল খনন করে জলাবদ্ধতা দূর করা সম্ভব হবে।

আমি স্বপ্ন দেখি,কেশবপুর উপজেলার প্রত্যোকটি রাস্তাঘাট পাকা হবে। পাকা রাস্তাগুলো সোলার লাইট দ্বারা আলোকিত হবে। শিক্ষা প্রতিষ্ঠানের অভাবে কোনো শিক্ষার্থী ঝড়ে পড়বে না। কেশবপুরের মজিদপুর ইউনিয়নের শ্রীফলা বাজারের হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে মঙ্গলবার (১৬ জানুয়ারী) বিকেলে যুবসমাজ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক।

এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন,মুফতি রেজোয়ান রফিকি,কেশবপুর পল্লী বিদ্যুৎ অফিসের পরিচালক আব্দুল্লাহ আল ফুয়াদ,পৌর কাউন্সিলর জি এম কবির হোসেন, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জি এম হাসান,হাসানপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক বিল্লাল হোসেন, যুবলীগ নেতা টিপু সুলতান, আব্দুল্লাহ, খান রকি,ছাত্রলীগ নেতা প্রান্ত সাহা, মুস্তাফিজুর রহমান প্রমুখ।
ওইদিন সন্ধ্যায় বিদ্যানন্দকাটি ইউনিয়নের জলাবদ্ধ হয়ে পড়া হিজলডাঙ্গা কাদার বিল পরিদর্শন করে জলাবদ্ধতা দূরীকরণে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন আজিজুল ইসলাম এমপি। তিনি এলাকার মানুষের সুখ-দুঃখের ভাগী হতে চান।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।