1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:২০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার সাংবাদিককে না পেয়ে স্ত্রী-সন্তানকে মারধর, বাড়িতে ভাঙচুর বাগেরহাটে সকাল থেকে মুষলধারে বৃষ্টি, ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রস্তুত ৩৫৯ আশ্রয়কেন্দ্র লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ২৬ অক্টোবর ঘূর্ণিঝড় ডানা:খুলনা জেলায় ৬০৪টি আশ্রয়কেন্দ্র প্রস্তুত ১১ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক নিষিদ্ধ হওয়ার পর আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানালো – ছাত্রলীগ “শীতে আগমনি বার্তায় পিঠার দোকানে বাড়ছে ক্রেতাদের ভিড়” ‘দানা’ প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির মধ্যে মারামারির ঘটনা ঘটেছে পাইকগাছায় সাবেক এমপি রশীদুজ্জামানের তিন দিনের রিমান্ড মজ্ঞুর কেশবপুরে গাভী পালন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল কেশবপুরে ১৫ টাকা দরে চাল বিতরণ শুরু নৌবাহিনী পরিচালিত যৌথ অভিযানে খুলনায় মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার মান্দায় জাতীয় পার্টির উপজেলা দিবস পালন মোংলায় খুন হওয়া মাহে আলমের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন নওগাঁ মান্দার জাহিদের দু’টি কৃত্রিম পায়ের আকুতি তেরখাদা উপজেলা চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন খুলনায় জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবস পালন

খুলনায় চেয়ারম্যান রবি হত্যার ঘটনায় এখন পর্যন্ত আটক নেই

  • প্রকাশিত : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ৬৪ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || খুলনার ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শেখ রবিউল ইসলাম রবিকে গুলি করে হত্যার ঘটনায় রোববার (৭ জুলাই) সন্ধ্যা পর্যন্ত মামলা হয়নি। এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।

গতকাল রোববার দুপুর ২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়। এরপর মরদেহ নিয়ে যাওয়া হয় নগরীর নিরালা এলাকায় রবির বাসায়। পরে মরদেহ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে দলের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।আসরের নামাজের পর মাওলানা ভাষানী মেমোরিয়াল ডিগ্রি কলেজ মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

নিহতের রাজনৈতিক সহকর্মী ও আত্মীয়রা জানান, নিহত রবি শরাফপুর ইউনিয়নে ৩বার চেয়ারম্যান নির্বাচিত হন। শেষ ২ বার নৌকার প্রার্থীর বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেও বিজয়ী হন। তিনি এলাকায় বেশ জনপ্রিয় ছিলেন। তিনি বেঁচে থাকলে অন্য কেউ সহজে চেয়ারম্যান নির্বাচিত হতে পারবেন না-সে কারণে তাকে হত্যা করা হয়েছে বলে তাদের ধারণা।

রোববার বেলা ১২টার দিকে রবির খুনিদের শাস্তির দাবিতে স্থানীয় লোকজন বানিয়াখালি বাজারে বিক্ষোভ মিছিল করেন।

ডুমুরিয়া থানার ওসি সুকান্ত সাহা বলেন, নিহত রবির সঙ্গে ইউপি নির্বাচন ও ব্যবসা নিয়ে কারও সঙ্গে দ্বন্দ্ব ছিল কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া কারও সঙ্গে ব্যক্তিগত কোনো বিরোধ ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।তাদের একাধিক টিম হত্যার কারণ ও হত্যার সঙ্গে কারা জড়িত তা খুঁজে বের করার জন্য কাজ করছে। খুব দ্রুত তারা খুনিদের শনাক্ত করতে পারবেন বলে আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান রবি শনিবার রাতে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় যোগ দেন। ওই সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে তিনি মোটরসাইকেলে করে একা নগরীর নিরালা এলাকার বাসায় ফিরছিলেন। পথিমধ্যে রাত ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের গুটুদিয়া এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা তাকে গুলি করে। গুলিবিদ্ধ রবিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

youtube

https://youtube.com/@khulnarkhobor?si=v3cvg3zJmM54JYRa

Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।